শহর প্রতিনিধি->>

ফেনীতে কিডস্ টেনিস টুর্নামেন্টের পুরষ্কার বিতরণ করা হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে শনিবার বিকেলে শহরের অফিসার্স ক্লাবের টেনিস মাঠে আয়োজিত টুর্নামেন্টের বিজয়ীদের খেলোয়ারদের মাঝে পুরষ্কার বিতরণ করেন ফেনী-২ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

এর আগে সকালে কিডস্ টেনিস টুর্নামেন্টের উদ্বোধন করেন ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান। বিশেষ অতিথি ছিলেন ফেনীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) গোলাম জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুদুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আজগর আলী, বাংলাদেশ টেনিস ফেডারেশনের সহ-সভাপতি প্রকৌশলী এ এস এম হায়দার, ফেডারেশনের সদস্য সাইফুল ইসলাম, উত্তরা ক্লাবের সদস্য প্রকৌশলী মো. আবদুস সামাদ।

উদ্বোধনী খেলায় ঢাকা জেলা দল-লক্ষীপুর জেলা দলের মুখোমুখি হয়। ফেনী জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও ইউরো গ্রুপের সার্বিক সহযোগিতায় এই টেনিস টুর্নামেন্টে ঢাকা ও চট্টগ্রামের আটটি জেলা দলের ১৬ জন খেলোয়াড় অংশগ্রহণ করছে।

অনুষ্ঠানে প্রশাসনের উর্দ্ধতন নেতৃবৃন্দ, ফেনী জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ, খেলোয়াড় ও ক্রীড়ামোদী দর্শকরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!