শহর প্রতিনিধি->>

ফেনীতে বিয়ে নিবন্ধনের দায়িত্বপ্রাপ্ত একজন কাজীর নামের সীল, স্বাক্ষর জাল করে ভূয়া ও নকল কাবিননামা তৈরীর অভিযোগে আমির হোসেন (৪৫) নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে সিআইডি। রাতে তাকে শহরের শান্তিধারা এলাকা থেকে মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করে বুধবার ফেনীর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তার আমির হোসেন ফেনী পৌরসভার উত্তর চাড়িপুর এলাকার একটি মাদ্রাসার শিক্ষক ও ফেনী সদর উপজেলার কালিদহ ইউনিয়নের আলোকদিয়া গ্রামের বাসিন্দা।

মামলার তদন্ত কর্মকর্তা ও সিআইডি উপ-পরিদর্শক (এসআই) মো. হাসানুল করিম জানায়, ফেনী পৌরসভার ১০নং ওয়ার্ডের বিয়ে নিবন্ধনের দায়িত্বপ্রাপ্ত কাজী আবু তৈয়বের নামের সীল, স্বাক্ষর জাল করে কয়েকটি ভূয়া ও নকল কাবিননামা তৈরীর অভিযোগে তিনি চলতি বছরের ২০ জানুয়ারি ফেনী সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটির তদন্তের দায়িত্ব সিআইডি পুলিশকে ন্যস্ত করা হয়। এরপর পুলিশ আরিফুল ইসলাম নামে একজনকে গ্রেপ্তার করা হয়। তখন তিনি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। তিনি তার জবানবন্দিতে ভূয়া স্বাক্ষর, সীল ও নকল কাবিননামা তৈরীর কাজে মাদ্রাসা শিক্ষক আমির হোসেনসহ দুইজন যুক্ত ছিলেন বলে আদালতে বলেছিলেন।

ফেনী সিআইডির বিশেষ পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, আরিফুল ইসলামের স্বীকারোক্তিমূলক ও তদন্তে আমির হোসেনের জড়িত থাকার তথ্য প্রমান পেয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে অপর আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। গ্রেপ্তার মাদ্রাসা শিক্ষক আমির হোসেনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!