ছাগলনাইয়া প্রতিনিধি->>

ছাগলনাইয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী আবদুল হালিম না একজনকে মারধর করে তার হাত থেকে মনোনয়নপত্র ছিনতাই ও তাকে অপহরণের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার দুই আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য একদিন করে রিমান্ড আদেশ মঞ্জুর করেছে আদালত। বুধবার ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো. জাকির হোসাইন দুই আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আদালত সূত্র জানায়, গত রোববার বিকেলে ছাগলনাইয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী আবদুল হালিম স্বজনদের সাথে নিয়ে উপজেলা নির্বাচন কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিতে যাচ্ছিলেন। বিকেল ৩টা ১৫ মিনিটের দিকে তিনি উপজেলা ফটক এলকায় পৌঁছালে কয়েকজন যুবক তার গতিরোধ করেন। তাকে মারধর ও টেনে হিঁছড়ে জোর করে একটি অটোরিকশায় তুলে অজ্ঞাত স্থানে নিয়ে আটকে রাখেন। অপহরণের প্রায় তিন ঘন্টা পর অপহরণকারীরা মনোনয়পত্র জমা দেওয়ার সময়সীমা শেষ হওয়ার পর সন্ধ্যায় তাকে পৌরসভার বাঁশপাড়া এলাকায় ছেড়ে দেয়। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় তিনজনের নাম উল্লেখ কয়েকজনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করে। পুলিশ এজাহার নামীয় আসামী শিশির ও মেজবাহ উদ্দিনকে গ্রেপ্তার করে ।

ছাগলনাইয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. রফিক উদ্দিন জানান, গ্রেপ্তার দুই আসামীতে গত সোমবার আদালতে পাঠিয়ে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য সাতদিন করে রিমান্ডের আবদন জানানো হয়। বুধবার রিমান্ডের শুনানী শেষে দুই আসামীকে একদিন করে রিমান্ড মঞ্জুর করে আদালত।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, মামলার অপর আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Sharing is caring!