ছাগলনাইয়া প্রতিনিধি->>

ছাগলনাইয়ায় নৌকার মেয়র প্রার্থী মোহাম্মদ মোস্তফা মনোনয়নপত্র জমা দিয়েছেন। শনিবার বিকেলে উপজেলা নির্বাচন অফিসে উপজেলা নির্বাচনী কর্মকর্তার হাতে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এসময় ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, পাঠাননগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, পৌর আওয়ামী লীগের সভাপতি জসীম উদ্দিন, বিআরডিবির চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব, উপজেলা আওয়ামী লীগের সদস্য আরেফিন আজাদ বাদল চৌধুরী, আবু মুসা পাটোয়ারী ও সাংগঠনিক সম্পাদক নুরুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের একক প্রার্থী বর্তমান মেয়র এম মোস্তফা বলেন, বিগত পাঁচ বছর পৌরবাসীর জন্য দিন-রাত পরিশ্রম করে সকল ক্ষেত্রে নাগরিক সুবিধা বাড়াতে কোটি কোটি টাকার উন্নয়ন করেছি। আগামী নির্বাচনে তিনি আবারো বিজয়ী হলে অসমাপ্ত উন্নয়ন কাজ সমাপ্ত করে ছাগলনাইয়া পৌরসভাকে একটি মডেল পৌরসভার উপহার দিতে চাই। এসময় অন্যদের মধ্যে

ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী বলেন, বিগত পাঁচ বছরে ছাগলনাইয়া পৌরসভার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকাকে বিজয়ী করতে নেতাকর্মী ও পৌরবাসীর প্রতি আহবান জানিয়েছেন।

তিনি আরও জানান, নির্বাচনে কাউন্সিলর পদে নির্বাচন উম্মুক্ত কথা উল্লেখ করে প্রার্থীদের একে-অন্যের বিরুদ্ধে হানা-হানিতে লিপ্ত হলে দলীয়ভাবে ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন ।

প্রসঙ্গত, আগামী ২ নভেম্বর ইভিএম পদ্ধতিতে ছাগলনাইয়া পৌরসভার ভোট গ্রহণ করা হবে। ঘোষিত তফসিল অনুযায়ী রোববার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। শনিবার পর্যন্ত মেয়র পদে দুইজন এবং কাউন্সিলর পদে ৩৯ জনের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

Sharing is caring!