শহর প্রতিনিধি->>

ফেনীতে বিভিন্ন ধরণের মাদকসহ এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। বিকেলে শহরের পশ্চিম বিজয়সিংহ দীঘি এলাকায় স্থানীয় জাহাঙ্গীর আলমের ভাড়াটিয়া টিনশেড ঘরে থেকে ২২ ক্যান বিয়ার, ৮ বোতল বিদেশী মদ, ৪ বোতল ফেন্সিডিল, এক কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা মো. নূর আলমকে (৪৭) আটক করেছে র‌্যাব।

আটককৃত মো. নূর আলম পশ্চিম বিজয়সিংহ এলাকার সুলতান আহম্মেদের ছেলে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, উপ-পরিচালক, স্কোয়াড্রন লীডার আব্দুল্লাহ আল জাবের ইমরান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা শনিবার বিকেলে শহরের পশ্চিম বিজয়সিংহ দীঘি এলাকায় স্থানীয় জাহাঙ্গীর আলমের ভাড়াটিয়া টিনশেড ঘরে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে মাদক বিক্রেতা মো. নূর আলমকে আটক করে। এসময় ঘর তল্লাশি করে ২২ ক্যান বিয়ার, ৮ বোতল বিদেশী মদ, ৪ বোতল ফেন্সিডিল, এক কেজি গাঁজা উদ্ধার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫০ হাজার টাকা।

আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে র‌্যাবকে জানায়, দীর্ঘদিন ধরে সে সুকৌশলে বাসার মালিকের চোখ ফাঁকি দিয়ে মাদকদ্রব্য (বিয়ার, মদ, ফেন্সিডিল, গাঁজা) ফেনী জেলার বিভিন্ন মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীদের কাছে বিক্রয় করে আসছিলো।

র‌্যাব আরো জানায়, আটককৃত ব্যাক্তি ও উদ্ধারকৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!