ফুলগাজী প্রতিনিধি->>

ফুলগাজীর আমজাদহাটে শতাধিক পিস পিস ইয়াবাসহ চার মাদককারবারীকে আটক করেছে বিজিবি। এসময় পরিবহণ কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।
শনিবার মধ্যরাতে উপজেলার আমজাদ হাট ইউনিয়নের ফেনাপুষ্কারিনী গ্রাম থেকে মাদকবারকারীদের আটক করে বিজিবি।

আটককৃত হলেন- উপজেলার উত্তর তারাকুচা গ্রামের আব্দুল মান্নানে ছেলে মো. লিটন মিয়া, একই এলাকার হাফেজ আহম্মেদের ছেলে মো. জহিরুল ইসলাম রুবেল (৪০), ফেনাপুষ্কারনী এলাকার খোরশেদ আলমের ছেলে মো. অপু মজুমদার ও ছাগলনাইয়া উপজেলার চাঁদাগাজী এলাকার শামছুল হকের ছেলে মো. শিপন মিয়া (৩৬)।

ফেনীস্থ ৪ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ আব্দুর রহিম জানান ,গোপন সংবাদের ভিত্তিতে তারাকুচা বিওপি’র কমান্ডার হাবিলদার মো. মোক্তার হোসেনের নেতৃত্বে একটি দল সীমান্ত পিলার ২১৮৩/৬ থেকে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ফুলগাজী উপজেলার আমজাদ হাট এলাকার ফেনাপুষ্কারিনী গ্রামের পাকা রাস্তার উপর অভিযান চালায়। এসময় একটি সুজুকি ১৬০ সিসি মোটরসাইকেল জব্দ করে চার জনকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করে আমদানি নিষিদ্ধ ভারতীয় ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে বিজিবি।

বিজিবি সূত্র জানায়, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েঢর করে আসামীদের ফুলগাজী থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Sharing is caring!