শহর প্রতিনিধি->>

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) তে ভর্তির সুযোগ পেয়েছেন ফেনী শাহরিয়ার ও আধীক। শাহরিয়ার ফেনী জেলা অনুর্ধ্ব-১৬ ক্রিকেট দল ও আধীক অনুর্ধ্ব-১৪ ক্রিকেট দলের খেলোয়াড়। শাহরিয়ার বাম হাতে ব্যাট ও স্পিন বল করে, আধীক উইকেট কিপার ও ব্যাটসম্যান।

শাহরিয়ার সদর উপজেলার শর্শদী ইউনিয়নের কবির আহমেদ ও রাশেদা আকতারের সন্তান। আধীক ফেনী পৌরসভার ৯ নং ওয়ার্ডের শান্তিধারার মোহাম্মদ ইসহাক খোকন ও নিলুফা ইয়াসমিনের সন্তান।

ফেনী জেলা ক্রিকেট কোচ রিয়াজ উদ্দিন রবিন বলেন, সারাদেশে বাছাই প্রক্রিয়ার মাধ্যমে বিকেএসপিতে ভর্তি হওয়ার সুযোগ থাকে। ২০১৯/২০ সালে শাহরিয়ার ও ২০২০/২১ সালে আধীক ট্রায়াল প্রক্রিয়া অংশগ্রহণ করে প্রাথমিকভাবে ডাক পায়। পরে বিভিন্ন ক্যাম্পে অংশগ্রহণ করে ভাল করায় ভর্তি হওয়ার সুযোগ পেয়েছে।

ফেনী ক্রিকেট একাডেমীর হেড কোচ রিয়াজ উদ্দিন রবিন আরও বলেন, শাহরিয়ার ও আধীক দুইজনের ক্রিকেটে হাতেখড়ি ফেনী ক্রিকেট একাডেমিতে। শাহরিয়ার ও আধীক ১০ বছর বয়সে একাডেমিতে আসে। ওরা খুব প্রতিভাবান ও পরিশ্রমী। ছোট থেকেই ওরা ক্রিকেটে খুব মনোযোগী। বিকেএসপিতে ভর্তি হওয়ার জন্য অনেকজনের স্বপ্ন থাকে, শাহরিয়ার ও আধীক তাদের স্বপ্ন পূরণ করেছে। মফস্বল শহর থেকে বিকেএসপির প্র্যাকটিস সুবিধা অনেক ভাল, তারা নিয়মিত প্র্যাকটিস করলে অনেক ভাল করবে।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমীর হোসেন বাহার বলেন, গত তিন বছরে বিকেএসপিতে আমাদের ফেনী জেলার তিনজন ছেলে সুযোগ পেয়েছে। আমি ওদের সাফল্য কামনা করি এবং ওরা যেন বাংলাদেশের বিভিন্ন বয়স ভিত্তিক দলে জায়গায় করে নিতে পারে এই আশা করছি।

Sharing is caring!