ছাগলনাইয়া প্রতিনিধি->>

ছাগলনাইয়ায় উপজেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন।

ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদারের সভাপতিত্বে বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজিব। আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার, ছাগলনাইয়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মোস্তফা।

ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফেনী পরিষদের সদস্য কাজী ওমর ফারুকের সঞ্চালনায় বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল বাহার ফয়সাল, দপ্তর সম্পাদক নিজাম উদ্দিন পাটোয়ারী, উপজেলা যুবলীগের সহ সভাপতি রহমত উল্লাহ ভূইয়া প্রমুখ।

প্রধান অতিথি জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন বলেছেন, আমাদের ক্ষমতায় থাকা বা টিকে থাকা দলের শক্তির ওপর নির্ভর করবে। আমরা ঐক্যবদ্ধ থাকলে সবাই ভালো থাকতে পারবো। তিনি বলেন, হতাশ হওয়ার কোন কারণ নেই, দলের জন্য ত্যাগ ও ভালোবাসা থাকলে ১০ বছর পরে হলেও নেতাকর্মীরা মূল্যায়িত হবেন। স্বল্প সময়ের মধ্য ইউনিয়ন পর্যায়ে দলের বর্ধিত সভা করার জন্য নেতৃবৃন্দের প্রতি নির্দেশনা দিয়েছেন দিদারুল কবির রতন।

যুবলীগের বর্ধিত সভায় দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!