শহর প্রতিনিধি->>

ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল-হাসান বলেছেন, সেলিম আল দীন ও তাঁর কর্মকে নতুন প্রজন্মের কাছে ছড়িয়ে দিতে জেলা প্রশাসনের পক্ষ থেকে সবরকম সহায়তা দেয়া হবে। সোমবার সকালে নাট্যাচার্য সেলিম আল দীন চর্চা কেন্দ্রের কর্মকর্তা ও সদস্যরা জেলা প্রশাসক এর সাথে স্বাক্ষাতকালে সংক্ষিপ্ত মতবিনিময়ে তিনি এমন কথা বলেন।

জেলা প্রশাসকত আরও বলেন, আমরা নাট্যোৎসব, মেলা আয়োজন, সেমিনার, নাট্য কর্মশালা ইত্যাদির মাধ্যমে সেলিম আল দীনকে শিক্ষার্থীদের মাঝে তুলে ধরতে পারি। তিনি বলেন, আপনাদের সকল আয়োজনে আমাকে পাশে পাবেন।

জেলা প্রশাসক বলেন, একদিন সেলিম আল দীনের বাড়িতে যাব। তাঁর স্মৃতিময় স্থানগুলো ঘুরে দেখব। এর ফলে তাঁকে আরো বেশি করে জানবার সুযোগ হবে।

সৌ্জন্য স্বাক্ষাতকালে সংগঠনের পক্ষ থেকে সেলিম আল দীনের লেখা “নিমজ্জন, চাকা ও পুত্র” তিনটি বই উপহার হিসেবে জেলা প্রশাসকের হাতে তুলে দেয়া হয়।

এসময় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রজত বিশ্বাস, সংগঠনের সভাপতি অ্যাডভোকেট রাশেদ মাযহার, সাধারণ সম্পাদক রাজীব সারওয়ার, সহ সভাপতি আসাদুজ্জামান দারা, সাংস্কৃতিক সম্পাদক আনোয়ার হোসেন রাজু, সোনাগাজী কমিটির আহ্বায়ক আব্দুর রহমান সুজন, জেলা কমিটির সাহিত্য সম্পাদক আলমগীর মাসুদ, তথ্য প্রযুক্তি সম্পাদক রহমত উল্যাহ সুমন, সহ সাংস্কৃতিক সম্পাদক তাহমিনা তোফা সীমা, নির্বাহী সদস্য সুভাষ সূত্রধরসহ সদস্যরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!