(আপডেট)image

বিশেষ প্রতিনিধি ->>
ফেনী সরকারী কলেজের অনার্সের এক ছাত্রীকে চাকুরী দেয়ার নামে ব্যবসা প্রতিষ্ঠানে ডেকে এনে ধর্ষণের ঘটনায় ধর্ষক ওমর ফারুককে অবশেষে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে ঢাকার বেইলি রোড এলাকার একটি রেস্টুরেন্ট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ধর্ষক ওমর ফারুক ফেনী শহরের কুমিল্লা বাস স্ট্যান্ড এলাকার লতিফ টাওয়ারের মলিক হাজী আবদুল লতিফের ছোট ছেলে।

ফেনী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জিয়াউল হক খোন্দকার জানায়, গত ১৯ এপ্রিল দুপুরে ওমর ফারুক ফেনী শহরের কুমিল্লা বাস স্ট্যান্ড এলাকার লতিফ টাওয়ারের তৃতীয় তলায় টাইম পাস রেস্টুরেন্টে ডেকে এনে একটি কক্ষে কলেজ ছাত্রীকে ধর্ষণ করে। পরে ছাত্রীটির শোর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে আসার আগে ধর্ষক ওমর ফারুক পালিয়ে যায়। এঘটনায় ওইদিন রাতে ফেনী মডেল থানায় মামলা (মামলা নং ৩৮,১৯-০৪-১৫) হয়। ঘটনার পর থেকে ফারুক পলাতক ছিলো। গোপন সংবাদেও ভিত্তিতে পুলিশ উন্নত প্রযুক্তি ব্যবহার করে শুক্রবার দুপুরে ঢাকার বেইলি রোড এলাকার একটি রেস্টুরেন্ট থেকে ধর্ষক ওমর ফারুককে গ্রেপ্তার করে। এর আগে পুলিশ ঘটনারদিন হোটেল ম্যানেজার জাহাঙ্গীর আলমকে আটক করেছিলো।
পুলিশ আরো জানায়, ধর্ষণের শিকার ছাত্রীটি ঘটনার পর পুলিশি হেফাজতে ফেনী সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করা হলে তার শরীরে শারীরিক সম্পর্কের প্রমাণ পাওয়া যায়। এছাড়া ওমর ফারুক গত ৭ মাস আগেও একিই কায়দায় অন্য এক ছাত্রীকে ধর্ষণ করেছিলো। তখনও সে ঢাকায় পালিয়ে ছিলো। গত ১৮ এপিল ফেনীতে এসে আবারো সে একই অপকর্মে জড়িয়ে পড়ে।