দাগনভূঞা প্রতিনিধি->>

দাগনভঞা উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহম্মদ ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার কামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন মামুনের কাছে হস্তান্তর করেন। নবগঠিত কমিটিতে ১৫ জনকে উপদেষ্টা করা হয়েছে।

পূর্নাঙ্গ কমিটিতে যারা রয়েছেন তারা হলেন- সভাপতি-একেএম কামাল উদ্দিন, সহ-সভাপতি অলি আহম্মদ, বেলায়েত হোসেন স্বপন, প্রফেসর ছায়েদুল হক, আনম কাশেদুল হক বাবর, গোলাম বেলাল, আহমদ উল্যাহ, নিতাই চন্দ্র দাস, মিজানুর রহমান ও সাখাওয়াত হোসেন সোহাদ, সাধারণ সম্পাদক-জয়নাল আবেদীন মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক খুরশিদ আলম ভ‚ঁইয়া, মো. আলমগীর ও মোহাম্মদ ফারুক, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ওয়াসিম জব্বার, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক নুরুল হুদা সেলিম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোজাম্মেল হক মিন্টু, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ শাহীন, দপ্তর বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন তাজু, ধর্ম বিষয়ক সম্পাদক কাজী মুজাহিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিয়া উদ্দিন মাসুন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আজিজুল হক কামাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাজমুল হুদা ইস্কান্দার, মহিলা বিষয়ক সম্পাদক শাহিদা আক্তার শেফালী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আবদুল কুদ্দুছ, যুব ও ক্রীড়া সম্পাদক নুরের ছাপা পলাশ, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক হারাধন চন্দ্র দাস, শ্রম বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন সোহেল, সাংস্কৃতিক সম্পাদক বিজন বিহারী ভৌমিক, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক সামসুল হুদা খোকন, সাংগঠনিক সম্পাদক মাস্টার আবদুর রহমান, মোহাম্মদ নাসির ও আতা উল্লাহ খান বাহাদুর, উপ-দপ্তর সম্পাদক তসলিম হোসেন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নুর নবী, কোষাধ্যক্ষ আবুল কালাম কন্ট্রাক্টার।

সদস্যরা হলেন-নিজাম উদ্দিন হায়দার, মনসুর আহম্মেদ, মাস্টার আবদুর রাজ্জাক, মোহাম্মদ এছহাক জগলু, মোহাম্মদ হোসেন, মাস্টার ছৈয়দ আহম্মদ, আবুল কায়েস রিপন, শেখ ছাবেরুল হক চিশতি, মোহাম্মদ শাহিন মুন্সী, নুরুল হুদা হুদন, মহি উদ্দিন, মোহাম্মদ শাহজাহান, আবদুর রব রবি, নিজাম উদ্দিন, মোহাম্মদ নুর নবী, খায়েজ আহম্মদ, ওমর ফারুক খান, মাস্টার সফিকুর রহমান, মোহাম্মদ নুর নবী, মো. শাহজাহান, আনোয়ার হোসেন ভ‚ঁইয়া, খোরশেদ আলম তপন, সিরাদ উদ দৌলা, নুরুল আমিন, নাসিমুল নাদিম, মো. এয়াছিন মোল্লা, আবদুস সাত্তার, আবদুর রাজ্জাক, সামছুল হুদা, মো. ইস্রাফিল, আবদুল্লাহ আল মাসুদ, পেয়ার আহম্মদ, মহি উদ্দিন হায়দার, বালাকাত উল্যাহ মিলন ও জাকের হোসেন।

১৫ সদস্যের উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন- আক্রাম হোসেন হুমায়ুন, আবু তাহের আমানি, আবুল বাশার, মো. দিদারুল কবীর রতন, নিজাম চৌধুরী, ইফতেখারুল ইসলাম, ছালেহ আহম্মদ হায়দার, মুস্তাফিজুর রহমান খোকন, মোহাম্মদ এনামুল হক, প্রফেসর আবুল কাসেম, সাহাব উদ্দিন, আবদুল গোফরান, মামুনুর রশিদ মিলন, মাস্টার গিয়াস উদ্দিন ও শেখ আহম্মদ সেলিম।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শহীদ খোন্দকার জানান, দাগনভঞা উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্যের পূর্নাঙ্গ কার্যনির্বাহী কমিটি ও ১৫ সদস্যের উপদেষ্টা কমিটি জেলা আওয়ামী লীগ অনুমোদন দিয়েছেন।

Sharing is caring!