ফুলগাজী প্রতিনিধি->>

ফুলগাজীতে নিখোঁজের একদিন পর সিলোনিয়া নদী থেকে আলা উদ্দিন (৩৪) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার আনন্দপুর ইউনিয়নের দক্ষিণ আনন্দপুর গ্রামের গঙ্গানগরের ছালেহ আহম্মদ পাটোয়ারীর ছেলে ও পেশায় একজন কৃষক ছিলেন।

পুলিশ ও পারিবারিক সূত্র জানা যায়, গত সোমবার রাতে নদীর পাশে কৃষি জমিতে সেচের পানি দেওয়ার জন্য ঘর থেকে বের হয় আলা উদ্দিন। এরপর রাতে আর ঘরে না ফিরলে মঙ্গলবার সকালে পরদিন সকাল থেকে পরিবারের লোকজন বিভিন্ন যায়গা খোঁজাখুুজি করেন। এক পর্যায়ে নদীর পানিতে সেচ মেশিনের পাশে খোঁজার সময়ে নিখোঁজ আলা উদ্দিনের বড় ভাই জাকির হোসেনের পায়ের সাথে ভাইয়ের লাশ লাগে। তাঁর শোর চিৎকারে আশপাশের লোকজন দৌঁড়ে এসে লাশ দেখতে পায়।

ফুলগাজী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রাশেদুল হক জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।পরে মমরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। দুপুরে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এসআই মো. রাশেদুল হক আরো বলেন, পুলিশ ধারণা করা করছে হৃদরোগে আক্রান্ত হয়ে আলা উদ্দিন পানিতে ডুবে মারা যেতে পারে। এঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

Sharing is caring!