শহর প্রতিরিধি->>

ফেনীতে হরতাল বিরোধী মিছিল-সমাবেশ করেছে যুবলীগ। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনকালে সারাদেশে মৌলবাদী জামায়াত-বিএনপি চক্র কর্তৃক ধ্বংসাত্মক তান্ডবলীলা ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার বিকেলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে জেলা যুবলীগ।

জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজীবের নেতৃত্বে ফেনী পৌরসভা চত্বর থেকে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলটি শহরের ট্রাংক রোড ও বড় মসজিদের সামনে হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দোয়েল চত্বরে সমাবেশ করে।

সমাবেশে জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন বলেন, স্বাধীনতা বিরোধী সাম্প্রদায়িক অপশক্তি রাষ্ট্রের মর্যাদা বিনষ্টের অপচেষ্টায় লিপ্ত রয়েছে। বঙ্গবন্ধুর সোনার বাংলায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে যারা ধ্বংশযজ্ঞ চালিয়েছে তারা কোনোভাবেই ছাঁড় পাবে না। বাংলার মাটিতেই তাদের শাস্তি হবে। জননেতা নিজাম উদ্দিন হাজারী এমপির নেতৃত্বে ফেনী জেলা যুবলীগ যে কোন অপশক্তির বিরুদ্ধে দাঁতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত রয়েছে।

মিছিল ও সমাবেশে শর্শদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানে আলম, পৌর কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী, রাশেদ হাজারী, ইকবাল ফয়সাল, দেলোয়ার হোসেন ডালিম, আবু তালেব জেকব, জহিরুল ইসলাম জুয়েল, শাহাদাত হোসেন রিন্টু, করিম উল্যাহ আজাদ, রফিকুল ইসলাম ভূঞা, ইকবাল হোসেন বাবলুসহ বিভিন্ন ইউনিটের যুবলীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

Sharing is caring!