শহর প্রতিনিধি->>

ফেনীতে বিক্ষোভ মিছিল করেছে হেফাজত ইসলাম বাংলাদেশ। ঢাকা, চট্টগ্রাম ও ব্রাহ্মণবাড়িয়ায় নেতা-কর্মী, প্রতিবাদী মুসল্লিদের হত্যা ও হামলার প্রতিবাদে সারা দেশের ন্যায় শনিবার বিকালে ফেনীতেও বিক্ষোভ কর্মসূচী পালন করে হেফাজতে ইসলাম।

ফেনী বড় মসজিদ প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের ট্রাংক রোড়, দোয়েল চত্তর প্রদক্ষিণ করে পুনরায় বড় মসজিদ প্রাঙ্গণ এসে শেষ হয়। সমাবেশ শেষ সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন হেফাজতে ইসলাম বাংলাদেশ ফেনী জেলার সহ সভাপতি মাওলানা হোসাইন আহম্মেদ।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতা-কর্মীরা নরেন্দ্র মোদীর আগমনের বিরোধীতা করে বলেন, যে দেশে মুসলমানদের উপর নির্যাতন চলছে, যে দেশের শাসক মুসলমানদের নির্বিচারে হত্যা করছে সে দেশের শাসক কখনোই বাংলাদেশের মাটিতে আসতে পারবেনা। বাংলাদেশের মাটিতে কোনো নাস্তিক, জালিম শাসকের ঠাই নেই। এক মুসলমান হয়ে কিভাবে অন্য মুসলমাল ভাইয়ের বুকে গুলি চালায় আমরা তার জবাব চাই।

মিছিল পরবর্তী সমাবেশে হেফাজতের নেতা-কর্মীরা শুক্রবারে ঢাকা সহ বিভিন্ন জেলায় হেফাজতের আন্দোলনে পুলিশ ও সরকার দলীয়দের হামলার তীব্র জানান। আন্দোলনে হামলার প্রতিবাদস্বরূপ কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আগামীকাল রোববার সকলকে শান্তিপূর্ণ ভাবে হরতাল পালনের আহবান করেন।

বক্তারা বলেন, হরতালে বাধা দিলে, হেফাজতের আন্দোলনে বাধা দিলে লাগাতার কঠোর কর্মসূচীর দেয়া হবে বলেও হুশিয়ারি দেন।

বিক্ষোভ মিছিলে হেফাজতে ইসলাম ফেনী জেলার বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা ও সাধারণ মুসল্লিরা অংশগ্রহণ করেন।

Sharing is caring!