পরশুরাম প্রতিনিধি->>

পরশুরামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বুধবার সকালে আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার।

পরশুরাম উপজেলা যুবলীগের সভাপতি ইয়াছিন শরিফ মজুমদার এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে অডিও মাধ্যমে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলা উদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান কায়রুল বাশার মজুমদার তপন। বক্তব্য রাখেন যার পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার সফল মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল, মির্জানগর ইউনিয়ন চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টা।

সভায় বক্সমামুদ ইউনিয়ন চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, চিথলিয়া ইউনিয়ন চেয়ারম্যান জসিমউদদীন বুজ্জা, পরশুরাম উপজেলা ছাত্রলীগ, যুবলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, উপজেলা আওয়ামী লীগ আরো অঙ্গ সংগঠন ও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উপস্থিত ছিলেন।

পরশুরাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের প্রেরণার উৎস। তাঁর কর্ম ও আদর্শ চিরকাল আমাদের মাঝে বেঁচে থাকবে।’ তিনি বলেন, বঙ্গবন্ধু কেবল বাঙালি জাতির নন, তিনি বিশ্বের তিনি আমাদের স্বাধীনতার প্রতীক, মুক্তির দূত। জাতির পিতার অসাম্প্রদায়িক, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও সুখী-সমৃদ্ধ স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলতে আগামী প্রজন্মকে বঙ্গবন্ধুর চেতনাকে ধারন করার জন্য অনুরোধ করেন।

দিবসটি উপলক্ষে সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে নবনির্মিত বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করা হয়েছে। উপজেলা খোকা মিয়া মিলনায়তনে খতমে কুরআন খতম করা হয়েছে এবং দোয়া ও মোনাজাত করা হয়েছে।

বিকেলে প্রতিটি ওযার্ড, ইউনিয়ন, পৌর আওয়ামীলীগ সহ বিভিন্ন অংঙ্গ সংগঠন পৃথক পৃথক ভাবে কেক কাটা হয়েছে। পরে বাংলাদেশ ও ভারতে নামকরা শিল্পীদের পরিবেশনায় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়েছে।

Sharing is caring!