নিজস্ব প্রতিনিধি->>

ছাগলনাইয়া ও পরশুরামে পতাকা মিছিল করেছে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ। জাতীয় জাগরণের লক্ষ্যে সুশাসন ও সমাজতন্ত্রের পথে এগিয়ে যাও এই প্রতিপাদ্যকে সামনে রেখে সোমবার বিকেলে পরশুরামে জাসদের উদ্যোগে একটি পতাকা র‌্যালি বের হয়।

র‌্যালিটি বাজারের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে পরে উপজেলা চত্ত্বরে এসে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা জাসদের সভাপতি মোশারফ হোসেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা জাসদের সহ-সভাপতি তসলিম আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর জাসদের সভাপতি আবুল কালাম, সম্পাদক মোহাম্মদ হোসেন মিলন, বাংলাদেশ ছাত্রলীগ ফেনী জেলা সভাপতি মিজানুর রহমান মজুমদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি এনায়েত হোসেন রাজু, সম্পাদক মাঈন উদ্দিন সহ বিভিন্ন ইউনিয় আগত জাসদের নেত্রীবৃন্দ।

এদিকে ঐতিহাসিক অগ্নিঝরা মার্চ ৭১ এর ম্মরণে সোমবার বিকেলে ছাগলনাইয় পৌর শহরে পতাকা মিছিল করে জাসদ। মিছিলে ফেনী জেলা জাসদের সহ-সভাপতি নুরুল আমীর, ছাগলনাইয়া উপজেলা জাসদের সভাপতি আবদুল হাই মেম্বার, সাধারণ সম্পাদক রেজাউল করিম সরকার সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক ছলিম উল্লাহ ভূইয়া, পৌর শাখার সভাপতি কাজী মিলন সহ জাসদের উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!