দাগনভূঞা প্রতিনিধি->>

দাগনভূঞায় ইসরাত জাহান বিথী (২০) নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে বসুরহাট রোডের ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত বিথী কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর গ্রামের প্রবাসী আবদুজ জাহেরের মেয়ে ও স্থানীয় ইকবাল মেমোরিয়াল ডিগ্রি কলেজের ছাত্রী।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, বিথী তার ভাইয়ের রুমে দরজা বন্ধ করে গান বাজাচ্ছিলেন। দীর্ঘক্ষণ তার সাড়া শব্দ না পেয়ে তার মা প্রতিবেশীর সহযোগিতায় দরজা ভেঙে রুমে প্রবেশ করে তাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি জানান,প্রেমঘটিত বিষয়ে পরিবারের কঠোর নজরদারিতে থাকার কারণে তিন বছর আগে বিথীর প্রেমিক আত্মহত্যা করেন। ওই সময় থেকেই বিথী পারিবারিক কঠোর শাসনে ছিল। হয়তো প্রেমিকের আত্মহত্যার বিষয়টি দাবে ব্যথিত করেছিলো। সেজন্য বিথীও আত্মহত্যা করতে পারেন।

দাগনভূঞা থানার পরিদর্শক (তদন্ত) পার্থ প্রতিম দেব বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। ময়নাতদন্তে নিহতের প্রকৃত কারণ জানা যাবে। এঘটনায় অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Sharing is caring!