শহর প্রতিনিধি->>

ফেনীতে ইয়াবার মামলায় মাদক বিক্রেতা মো. সাকিবকে (২৩) দেড় বছরের কারাদন্ড ও ২ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ১ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। সোমবার দুপুরে ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. জাকির হোসাইন এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত সাকিব ফেনী সদর উপজেলার চর হকদি গ্রামের আব্দুল করিম ক্বারী বাড়ীর মো. জাফর মিয়ার ছেলে।

ফেনী জেলা জজ আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) নিমাইলাল সূত্রধর জানান, ২০১৮ সালের ১০ জুন সকালে দাগনভূঁঞা উপজেলার রাজাপুর সিনিয়র মাদ্রাসার পূর্ব পাশ থেকে ২৬ পিস ইয়াবা সহ আটক হন সাকিব। এ ঘটনায় দাগনভূঞা থানার এসআই নুর নবী একই বছরের ১০ জুলাই তদন্ত শেষে অভিযোগ পত্র জমা দেন। পরে আদালতে ৪ জনের স্বাক্ষী গ্রহণ শেষে সোমবার রায় ঘোষণা করা হয়। রায়ে আসামী সাকিবকে ১ বছর ৬ মাসের সশ্রম কারাদন্ড ও ২ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ১ মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়।

আসামি সাকিব জামিনে যাওয়ার পর ২০১৮ সালের ২০ সেপ্টেম্বর থেকে পলাতক রয়েছেন। তার বিরুদ্ধে সাজা পরোয়ানা জারি করেন আদালত। তিনি দীর্ঘদিন দাগনভূঁঞা উপজেলার রাজাপুর গ্রামের সুবেদার সাহেব বাড়ীতে বসবাস করে আসছেন।

Sharing is caring!