সদর প্রতিনিধি->>

ফেনীর ডমুরুয়া অহিদুন নবী (নবী স্যার) স্মৃতি টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের ডমুরুয়া
গ্রামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় সেকান্দরপুর রায়হান স্মৃতি একাদশ চাম্পিয়ান ও আবুপুর আইডিয়াল একাডেমী রানার আপ হয়েছেন।

ফেনী জেলা পরিষদের সদস্য, জেলা আওয়ামী লীগের সদস্য ও পাঁচগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক লিটনের সভাপতিত্বে খেলা শেষে পুরস্কার বিতরণী অনষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্কার যুগ্ম সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল।

অহিদুন নবী (নবী স্যার) স্মৃতি ফাউন্ডেশনের চেয়ারম্যান রফিকুন নবী রানার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন দাগনভূঝা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান জয়নাল আবেদীন মামুন, সদর উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য নুরুল আবসার আপন, পাঁচগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মানিক ও এলজিইডি কর্মকর্তা নুর আহমেদ বাবুল।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সিন্দুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুর নবী, কাজিরবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজি বুলবুল আহমেদ সোহাগ, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আমিরুল ইসলাম, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ফখরুল ইসলাম ও মো. এমরান হোসেন।

ফাইনাল খেলায় সেকান্দরপুর রায়হান স্মৃতি একাদশ চাম্পিয়ান হওয়ায় নগদ ৩০ হাজার টাকা ও আবুপুর আইডিয়াল একাডেমী রানার আপ হওযায় নগদ ১৫ হাজার টাকার প্রাইজমানি প্রদান করা হয়।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজাপুর কলেজের ইংরেজি প্রভাষক আবদুল হাইয়ুম জুয়েল, দৈনিক অজেয় বাংলার নির্বাহী সম্পাদক শাহজালাল ভূঞা, সাপ্তাহিক ফেনীর তালাশের নির্বাহী সম্পাদক সৌরভ পাটোয়ারী, পাঁচগাছিয়া এ জেড খাঁন স্কুল এন্ড কলেজের প্রভাষক মোর্শেদ আহমেদ রিয়াদ, জেকে ওভারসিজ এর চেয়ারম্যান কামাল হোসেন, ব্যবস্থাপনা পরিচালক জামাল হোসেন, স্থানীয় ইউপি সদস্য এনামুল হক, সদর উপজেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক সালাহ উদ্দিন রুবেল প্রমুখ।

Sharing is caring!