ছাগলনাইয়া প্রতিনিধি->>

ছাগলনাইয়া থানার দূর্ধর্ষ দুই ডাকাতকে নোয়াখালীর সেনবাগ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় লুন্ঠত স্বর্ণালংকারও উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার রাতে সেনবাগ উপজেলার পৃথক পৃথক এলাকা থেকে দূর্ধর্ষ ডাকাত মো. সিরাজুল ইসলাম (৩০) ও মো. জিতু মিয়া ওরফে কবিরকে (২৯) গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তার সিরাজুল ইসলাম খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার মাদ্রাসা পাড়ার মো. জামাল উদ্দিনের ছেলে ও অপরজন মো. জিতু মিয়া ওরফে কবির সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার সিংচাপইড় গ্রামের আবদুল কাদিরের ছেলে।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেজবাহ উদ্দিন আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে সেনবাগ উপজেলার পৃথক পৃথক এলাকা থেকে দূর্ধর্ষ ডাকাত মো. সিরাজুল ইসলাম ও মো. জিতু মিয়া ওরফে কবিরকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে লুণ্ঠিত ৮ আনা ওজনের একটি স্বর্ণের আংটি, ৮ আনা ওজনের এক জোড়া কানের দুল, ৬ আনা ওজনের একটি গলার চেইন উদ্ধার করা হয়।

ছাগলনাইয়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত মো. মাহবুবুর রহমান জানান, গ্রেপ্তারকৃত ডাকাত দুজন উপজেলার চিহৃত ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে ছাগলনাইয়া থানার মামলা নং-১১(৭)২০২০, ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড, ছাগলনাইয়া থানার মামলা নং-১৫(১০)২০২০, ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড এর মামলা রয়েছে। এছাড়া তাদের বিরুদ্ধে ফেনী সদর, পার্শ্ববর্তী জোরারগঞ্জ থানা, ফটিকছড়ি, খাগড়াছড়ি সহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

Sharing is caring!