সোনাগাজী প্রতিনিধি->>

সোনাগাজীতে নুর নাহার (৩৫) ও মনোয়ারা বেগম (৪০) নামের দুই গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার পৃথক দুটি গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করে। মরদেহ উদ্ধারের ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় পৃথক পৃথক দুটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

নিহত মনোয়ারা বেগম উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের চরচান্দিয়া গ্রামের সাত নম্বর স্লুইস গেট এলাকার চান মিয়া ফরায়েজী বাড়ির মোবারক হোসেনের স্ত্রী ও নুর নাহার সোনাগাজীর মাছ বাজারের নাছির ম্যানশনের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে চরচান্দিয়া গ্রামের সাত নম্বর স্লুইস গেট এলাকার বাড়ির পুকুর পাড়ের একটি আমগাছের সাথে ঝুলন্ত অবস্থায় মনোয়ারা বেগমকে দেখে স্বজনরা। পরে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। পরিবারের দাবি, তিনি গত কয়েক বছর ধরে মানসিক ভারসাম্যহীন ছিলেন। নিহত মনোয়ারা বেগম দুই মেয়ের জননী।

অপর দিকে সোনাগাজীর মাছ বাজারের নাছির ম্যানশনে নুর নাহার নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের দাবি, তার স্বামী সমির উদ্দিনের নির্যাতন সইতে না পেরে তিনি বিষপানে আত্মহত্যা করেছেন। তিনি চার সন্তানের জননী। খবর পেয়ে লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সাজেদুল ইসলাম জানান, ময়নাতদন্তের জন্য উভয়ের মরদেহ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, পারিবারিক কলহের জের ধরে তারা আত্মহত্যা করতে পারেন। মরদেহ উদ্ধারের ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় পৃথক পৃথক দুটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

Sharing is caring!