শহর প্রতিনিধি->>

ফেনীতে ১৫শ ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল ফ্লাইওভারের নিচে থেকে ১৫শ ইয়াবাসহ মো. আলম (২৮) ও মহি উদ্দিন ভুট্টুকে (৩৮) গ্রেপ্তার করে।

গ্রেপ্তার মহি উদ্দিন ভুট্টু কক্সবাজার জেলার সাতকানিয়া উপজেলার আবু সৈয়দের ছেলে ও মো. আলম একই জেলার টেকনাফ উপজেলার আবুল কাশেমের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুল হামিদ জানান, কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার নোয়াপাড়া থেকে অভিনব কায়দায় ঢাকায় ইয়াবা পাচার হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে একটি দল সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল ফ্লাইওভারের নিচে অবস্থান নেয়। এসময় ঢাকাগামী যাত্রীবাহি সিডিএম বাস থেকে নেমে দুই ব্যক্তি দ্রুত হেটে অন্য বাসে করে ঢাকায় যাওয়ার চেষ্টাকালে মাদক বিক্রেতা মো. আলম ও মহি উদ্দিন ভুট্টুকে আটক করে আটক করে। পরে তাদের দেহ তল্লাসী করে মহিউদ্দিনের কাছ থেকে ১ হাজার পিস ইয়াবা ও মো. আলমের কাছ থেকে ৫শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক অমর কুমার সেন জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক গোপাল কৃষ দাস বাদী হয়ে মহি উদ্দিন ও মো. আলমকে আসামী করে ফেনী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

Sharing is caring!