শহর প্রতিনিধি->>

‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথনে’ ফেনী থেকে বারো হাজার জন অংশ নিবে। সোমবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ম্যারাথনে অংশগ্রহণকারীদের রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে সশস্ত্র বাহিনী এ আয়োজন করছে।

জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান বলেন, জেলার প্রতি উপজেলা থেকে ২ হাজার করে মোট ১২ হাজার এ ম্যারাথনে অংশগ্রহণ করবে। এসময় তিনি আগামী ১৫ ফেব্রুয়ারি মধ্যে অংশগ্রহণকারীদের অনলাইনে রেজিস্ট্রেশন সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট উপজেলা প্রশাসনকে নির্দেশনা দেন।

কুমিল্লা সেনানিবাসের ক্যাপ্টেন রাশেদুল করিম জানান, সারা পৃথিবীতে বঙ্গবন্ধু ম্যারাথনই ২০২১ সালের সবচেয়ে বড় ক্রীড়া অনুষ্ঠান। ক্রীড়াক্ষেত্রে এই ইভেন্ট একটা মাইলফলক হয়ে থাকবে। এছাড়া অংশগ্রহণকারীদেরকে আন্তর্জাতিক মানের সার্টিফিকেট প্রদান করা হবে।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানাসহ জেলা প্রশাসনের উদ্ধর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Sharing is caring!