পরশুরাম প্রতিনিধি->>

পরশুরামের বিরোধপূর্ণ মুহুরী চর পরিদর্শন করেছেন পররাষ্ট্রসচিব (সিনিয়র সচিব) মাসুদ বিন মোমেন। আগামী ২৯ জানুয়ারি বাংলাদেশ ও ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব পর্যায়ের বৈঠকের কৌশলগত প্রস্তুতির অংশ হিসাবে পররাষ্ট্র সচিব বৃহস্পতিবার পরশুরামের বিলোনিয়ার বিরোধপূর্ণ মুহুরী চর পরিদর্শন করেছেন।

এসময় সচিবের সফর সঙ্গী হিসাবে ছিলেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মহা পরিচালক (দক্ষিণ এশিয়া) সরোয়ার মাহমুদ, পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিবের কার্যালয়ের পরিচালক আলিমুজ্জামান, সহকারী সচিব (দক্ষিণ এশিয়া) ইফতেখার রহমান।

বৃহস্পতিবার দুপুরে সচিব হেলিকপ্টার যোগে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম কলেজ মাঠে অবতরণ করলে পরশুরাম উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, বিজিবির সদস্যরা নাসিম কলেজ অধ্যক্ষ ও পরিচালনা কমিটির পক্ষ থেকে সচিবকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন।

দুপুর দেড়টার দিকে তিনি পরশুরাম থেকে বিলোনিয়া সড়ক পথে যান সেখানে বিজিবির মজুমদার হাট ক্যাম্পে বিজিবির উচ্চ পর্যায়ের কর্মকর্তারা বিরোধপূর্ণ মুহুরী চরের বিষয় সচিবকে অবহিত করেন। এর এর পর দুপুর ২টার দিকে সচিব তাঁর সফর সঙ্গী ও উপজেলা প্রশাসনকে সাথে নিয়ে বিরোধপূর্ণ ৯০ একর জমি সরজমিন পরিদর্শণ করেন। পরে আড়াইটার দিকে তিনি আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম কলেজে কলেজ কর্তপক্ষের আয়োজনে ভোজসভায় অংশ নেন। এর পর তিনি হেলিকপ্টার যোগে ঢাকার উদ্যোশ্যে রাওনা দেন।

এসময় উপস্থিত ছিলেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)র ৪ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ কামরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নাছরিন আকতারসহ প্রমুখ।

Sharing is caring!