শহর প্রতিনিধি->>

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এমপি করোনা আক্রান্ত হয়ে আইসোলেনে থাকায় তার দ্রুত সুস্থ্যতা কামনায় দোয়া মোনাজত করেছে জেলা জাতীয় পার্টি। বৃহস্পতিবার বাদ আছর শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে ফেনী জেলা জাতীয় পার্টির উদ্যেগে দোয়া ও মিলাদ মাহফিল প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফেনী-৩ আসনের সংসদ সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী।

জেলা জাতীয় পার্টির আহবায়ক মোতাহের হোসেন চৌধুরী রাশেদ এর সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিল পূর্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আবদুল ওদুদ, আবু সুফিয়ান, সদস্য আজিজুর রসুল মিলন, নুর আলম বাঁশি, শহীদুল ইসলাম।

যুগ্ম আহ্বায়ক রবিউল হক রবির সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন জেলা জাতীয় যুবসংহতি সভাপতি জেলা জাতীয় পার্টির সদস্য মো. রেজাউল গনি মজুমাদার পলাশ, সাধারণ সম্পাদক আবুল মনসুর নয়ন, স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক নুর নবী খোন্দকার ও মহিলা পার্টির সাধারণ সম্পাদক ফারহানা আইরিন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মাসুদ উদ্দিন চৌধুরী তার বক্তব্যে বলেন, জিএম কাদেরের নেতৃত্বে সারাদেশে জাতীয় পার্টির কর্মকান্ড এগিয়ে যাচ্ছে। আগামী দিনে জাতীয় পার্টি সরকার গঠন করে দেশ পরিচালনা করবে।

তিনি তার বক্তব্যে ফেনীতে জাতীয় পার্টির সাংগঠনিক কর্মকান্ড আরো গতিশীল করে সুসংঘঠিত হওয়ার মাধ্যমে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য পদে জেলার প্রতিটি ইউনিয়নে প্রার্থী দেয়ায় আশাবাদ ব্যাক্ত করেন।

এদিকে পৌর নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রেজাউল গনি মজুমদার পলাশ এবং ১২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আবুল মনসুর নয়নকে পরিচয় করে দিয়ে তাদের পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দেশ দেন সাংসদ মাসুদ চৌধুরী।

আলোচনা শেষে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ এর আত্ম মাগফেরাত এবং চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপির রোগমুক্তি কামনা করে (করোনা আক্রান্ত) এবং দেশ জাতির শান্তি সমৃদ্ধি চেয়ে মহান আল্লাহর দরবারে বিশেষ দোয়া করা হয়।

Sharing is caring!