দাগনভূঞা প্রতিনিধি->>

দাগনভূঞায় অপহরণের তিনদির পর অপহৃত মাদ্রাসা ছাত্রী এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে দাগনভূঁঞা জিরো পয়েন্ট থেকে অপহরণকারী রবিউল ইসলাম (২০) ও তার ভাই আব্দূল মতিনকে (৩৫) গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার রবিউল ও আব্দুল মতিন উপজেলার সদর ইউনিয়নের উত্তর চন্ডিপুর মৌলভী বাড়ির আব্দুর রাজ্জাকের ছেলে।

পুলিশ জানায়, স্থানীয় একটি মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্রীকে (১৩ বছর বসয়ী ) প্রেমের প্রস্তাব ও বিয়ের অঙ্গিকার করে উপ্তক্ত করতো উত্তর চন্ডিপুর গ্রামের রবিউল ইসলাম। গত ৯ জানুয়ারি বিয়ে প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে কিশোরীটিকে বাড়ি থেকে ডেকে চট্টগ্রাম নিয়ে যায় রবিউল ইসলাম। পরে ভিকটিমের মা বাদি হয়ে ৫ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার করে। অপহরণকারী রবিউল ইসলাম ও তার ভাই আব্দূল মতিনকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ আরো জানায়, প্রাথমিক তদন্তে আসামীদের ও ভিকটিমকে জিজ্ঞাসাবাদে আসামীদের মামলার ঘটনার সাথে জড়িত থাকার তথ্য প্রমান পেয়েছে পুলিশ। আসামীদের বিরুদ্ধে মামলা তদন্ত ও পলাতক আসামীদের গ্রেপ্তার অব্যাহত রয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা জানিয়েছেন।

দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজ আহাম্মেদ জানান, গ্রেপ্তারের পর দুইজন আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!