নিজস্ব প্রতিবেদক
দাগনভূঞায় বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী মোঃ আলাউদ্দিন এর উপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার রাত ৮ টার পৌরসভার ১ নং ওয়ার্ড আলাইয়ারপুরে এ ঘটনা ঘটে। তিনি ওই ওয়ার্ড যুবদলের সাধারন সম্পাদক।

আলাউদ্দিনের ভাতিজা মোঃ রাসেল জানান, ওই দিন রাত আটটার দিকে তার চাচা উত্তর আলাইয়ারপুর এলাকায় একটি দোকানে বাজার করে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে খেজুরতলা নামক স্থানে তিনটি মোটরসাইকেলে ৫/৬ জন যুবক তার গতিরোধ করে । পরে তার ওপর অতর্কিত হামলা চালায় এবং গালমন্দ করে।একপর্যায়ে তাকে মারতে মারতে রাস্তার পাশে কালভার্ট এর নিচে পেলে কাদার মধ্যে পুঁতে ফেলে হত্যা চেষ্টা করে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। তবে তিনি কাউকে চিনতে পারেননি।
আলাউদ্দিন ডালিম প্রতিক নিয়ে ১ নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করছেন।তিনি ছাড়া ওই ওয়ার্ডে আরো তিন জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

উপজেলা বিএনপি’র সভাপতি আকবর হোসেন হামলার ঘটনার তীব্র নিন্দা জানান।

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ আহমেদ জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। রাত ১০ টা পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ পাননি বলে তিনি জানান।
প্রসঙ্গত:পৌরসভার ১ নং ওর্য়াডটি ছাড়া অন্য ওয়ার্ডগুলোতে বিএনপির কোন প্রার্থী নেই।ইতিমধ্যে এই পৌরসভায় আওয়ামীলীগ সমর্থিত ৪ কাউন্সিলর ও সংরক্ষিত ওয়ার্ডে ৩ জন মহিলা কাউন্সিলর বিনা প্রতিদ্বন্দ্বিতা নির্বাচিত হয়েছেন।আগামি ১৬ জানুয়ারী এই পৌর সভায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

Sharing is caring!