সদর প্রতিনিধি->>

ফেনীর গোবিন্দপুরে শিশুদের মসজিদমুখী করতে পুরস্কার প্রদান করা হয়েছে। সদর উপজেলার কালিদহ ইউনিয়নের উত্তর গোবিন্দপুর আদর্শ গ্রামে বায়তুল আমান জামে মসজিদে ৪০ দিন ইমামের সঙ্গে মসজিদে নামাজ আদায় করে ৭-১৫ বছরের ১৫ জন শিশু-কিশোর পেয়েছে বাইসাইকেল এবং পাঁচজন শিশু পেয়েছে ডিনার সেট ও আটজন শিশু পেয়েছে পবিত্র কোরআন শরিফ।

শুক্রবার সকালে উত্তর গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী জহিরিয়া মসজিদের খতিব আল্লামা মুফতি ইলিয়াস বিন মাজেম। উত্তর গোবিন্দপুর আদর্শ গ্রাম বায়তুল আমান জামে মসজিদ কমিটির উপদেষ্টা হাজি আবু তাহের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন হজরত মাওলানা ক্বারি মুহাম্মদ কাসেমী, হজরত মাওলানা ছিদ্দিকুল্লাহ সাহেব।

মসজিদের খতিব মাওলানা নূর মুহাম্মদ বিন গাজী বলেন, গত ২২ নভেম্বর ফজর নামাজ দিয়ে শুরু এই কার্যক্রমের শেষ দিন ছিল ৩১ ডিসেম্বর। কোমলমতি শিশুদের মসজিদমুখী করতে এই উদ্যোগ।

উপস্থিত অতিথিরা বলেন, এমন একটি ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে ফেনী জেলার আদর্শ গ্রামের মানুষ আদর্শ দৃষ্টান্ত স্থাপন করল।

স্থানীয় প্রবাসীদের অর্থায়নে এমন উদ্যোগ নিয়েছেন মসজিদ কমিটির উপদেষ্টা প্রবাসী মো. হারুন। তাকবিরে উলা নামাজ আদায় ও পরিচালনার জন্য উত্তর গোবিন্দপুর বায়তুল আমান জামে মসজিদের খতিব বিচারক হিসেবে ছিলেন।

Sharing is caring!