ছাগলনাইয়া প্রতিনিধি->>

ছাগলনাইয়ায় ট্রাক-সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে চালক জমির উদ্দিন (২৫) নিহত হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার রাধানগর ইউপির কালভার্ট সংলগ্ন স্থানে এঘটনা ঘটে। দূর্ঘটনায় হাফেজ নাসির উদ্দিন নামে এক যাত্রী গুরুতর আহত হয়েছে। নিহত জমির উদ্দিন উপজেলার পশ্চিম ছাগলনাইয়া মিয়াজি পাড়ার তাজুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৭টায় ছাগলনাইয়া–মুহুরিগঞ্জ সড়কের কালভার্ট এলাকায় বিপরীত দিক থেকে আসা কাভার্ড ভ্যানের সাথে সিএনজি অটোরিকসা সংঘর্ষ হয়। এতে অটোরিক্সা চালক জমির উদ্দিন ও যাত্রী হাফেজ নাসির উদ্দিন গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চালক জমির উদ্দীনকে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান এবং হাফেজ নাসির উদ্দিনকে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। গুরুতর আহত জমিরকে ঢাকায় নেওয়ার পথে রাত ৯টায় তার মৃত্যু হয়। আহত হাফেজ নাসির উদ্দিন উপজেলার চম্পকনগর জামে মসজিদের ইমাম।

ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ শোয়েব ইমতিয়াজ নিলয় সড়ক দূর্ঘটনায় একজন নিহত ও একজন আহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

ছাগলনাইয়া থানার উপ-পরিদর্শক (এসআই) গিয়াস উদ্দিন জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এর আগে স্থানীয়রা ধাওয়া দিয়ে করৈয়া ব্রিজের উপরে চালকসহ ট্রাকটিকে আটক করে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Sharing is caring!