সোনাগাজী প্রতিনিধি->>

সোনাগাজীর কুঠিরহাটে অর্ধশত শিশুর সুন্নাতে খতনা সম্পন্ন হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিব বর্ষ উপলক্ষে শনিবার সকালে উপজেলার কুঠিরহাটে বঙ্গবন্ধু পরিষদের আয়োজনে এ কার্যক্রমের উদ্বোধন করেন জাপান আওয়ামী লীগের সভাপতি সামছুল আলম ভুট্টু। সুন্নাতে খতনার পাশাপাশি সংগঠনের পক্ষ থেকে বিনামুল্যে ওষুধও বিতরণ করা হয়েছে।

সংগঠনের সভাপতি আইনজীবি নাছির উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইলিয়াছ সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিফটন। বিশেষ অতিথি ছিলেন সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসেন দিগন্ত, চর মজলিশপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম এ হোসেন, বগাদানা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হোসেন মোহাম্মদ আলমগীর। অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুঠিরহাট বাজার বণিক সমিতির সাবেক সভাপতি আবদুল গোফরান মোল্লা, ইউপি সদস্য ওমর ফারুক, তুষার কান্তি বসাক।

সংগঠনের সভাপতি নাছির উদ্দিন জানান, সকাল থেকে দুপুর পর্যন্ত ন্থানীয় ৫০ জন শিশুকে সুন্নাতে খতনা করানোসহ তাদের মধ্যে বিনামুল্যে ওষুধ বিতরণ করা হয়। গতবছর মহান বিজয় দিবস উপলক্ষে একই সংগঠনের পক্ষ থেকে স্থানীয় ৮০ জন শিশুর বিনামূল্যে সুন্নাতে খতনা ও ওষুধ বিতরণ করা হয়েছিল।

অন্যান্যদের মধ্যে চরমজলিশপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক আহবায়ক মাস্টার সামছুল হক, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন সেন্টু, প্রমুখ উপস্থিত ছিলেন।

Sharing is caring!