বিশেষ প্রতিনিধি->>

আগামী পৌরনির্বাচনকে কেন্দ্র করে তৃণমূলের ভোটের মূল্যায়নের মাধ্যমে প্রার্থীদের তালিকা চূড়ান্ত করেছে ফেনী জেলা আওয়ামী লীগ।এ উপলক্ষে আজ শুক্রবার ফেনী পৌরসভা কার্যালয়ে ভোটের আয়োজন করে দলটি। এতে অংশগ্রহণ করেন স্ব স্ব ওয়ার্ডের সভাপতি সম্পাদকগণ। প্রার্থীদের মধ্যে প্রথম ,দ্বিতীয় ও তৃতীয় যারা নির্বাচিত হয়েছে তাদের নাম ঘোষণা করেন ফেনী ২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

প্রার্থীরা হলেন-ফেনী পৌরসভায় প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী,বর্তমান মেয়র হাজী আলাউদ্দিন,পৌর আওয়ামী এর সভাপতি আইনুল কবীর শামীম।

দাগনভূঞায় পৌরসভায় বর্তমান মেয়র ওমর ফারুক খান , পৌর আওয়ামী লীগের সভাপতি খায়েজ আহাম্মদ, সাবেক ছাত্রনেতা নূর ইসলাম।

ছাগলনাইয়া পৌরসভা বর্তমান মেয়র মোহাম্মদ মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সামছু উদ্দিন আহাম্মেদ বলু মজুমদার।

সোনাগাজীতে বর্তমান মেয়র রফিকুল ইসলাম  খোকন,পৌর আওয়ামী লীগের সভাপতি ইমাম উদ্দিন সেলিম পাটোয়ারী,পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর নুর নবী লিটন।

পরশুরামে একক প্রার্থী বর্তমান মেয়র নিজাম উদ্দিন চৌধুরী সাজেল।

এসময় নিজাম উদ্দিন হাজারী আরো বলেন, ভোটাভুটিতে যে সকল প্রার্থী নির্বাচিত হয়েছেন এদের বাহিরে আর কেউ  আওয়ামীলীগ এর কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় নমিনেশন ফরম নেওয়ার সুযোগ নাই। এদের মধ্যে দল যাকে মনোনয়ন দিবেন তিনি আগামী পৌর নির্বাচনের আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে চূড়ান্ত হবেন।

Sharing is caring!