শহর প্রতিনিধি->>

ফেনী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মেয়র পদে প্রার্থী হতে শেষ দিনে ফরম নিয়েছেন পৌর আওয়ামীলীগ সভাপতি আয়নুল কবির শামীম, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ ৫ জন। বৃহস্পতিবার বিকালে জেলা আওয়ামীলীগের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেন প্রার্থীরা।

জেলা আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের সদস্য সচিব একে শহীদ উল্যাহ খোন্দকার জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত নতুন করে ফেনী পৌরসভায় আয়নুল কবির শামীম ও নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ ৫ জন দলীয় আবেদন ফরম সংগ্রহ করেছেন। এদের মধ্যে সোনাগাজী পৌরসভায় বর্তমান মেয়র ও উপজেলা সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খোকন ও পৌর আওয়ামীলীগ সভাপতি সভাপতি ইমাম উদ্দিন সেলিম পাটোয়ারী, দাগনভূঞা পৌরসভায় মোজাম্মেল হক মিন্টুসহ ২২ জন ফরম জমা দিয়েছেন।

একে শহীদ উল্যাহ খোন্দকার আরো জানান, শুক্রবার তৃণমূলের ভোটাভুটিতে প্রার্থী প্রাথমিকভাবে নির্ধারণ করা হবে। ভোটাভুটিতে ১৮টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ৩৮ জন ভোট প্রদান করবেন।

প্রসঙ্গত, আয়নুল কবির শামীম শামীম ফেনী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতির পাশাপাশি টানা তিনবার সভাপতির দায়িত্ব পালন করছেন। স্বপন মিয়াজী পৌরসভার প্যানেল মেয়রের দায়িত্বে রয়েছেন।

Sharing is caring!