শহর প্রতিনিধি->>

ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের রাজনীতিতে যোগ দিয়েছের তরুণ ব্যবসায়ী খালেদ খান। বৃহস্পতিবার দুপুরে ব্যাপক শো-ডাউন ও হাজারো জনতার উপস্থিততে শহরের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মনির উদ্দিন সেলিম পাঠানের ছেলে ব্যবসায়ী খালেদ খান আওয়ামী লীগে যোগদান করেন।

এসময় পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, ছাগলনাইয়া পৌরসভার মেয়র মোহাম্মদ মোস্তফা, ফেনী পৌর আওয়ামীলীগ সভাপতি আয়নুল কবির শামীম, শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পাভেজুল ইসলাম হাজারী, ১০ নং ওয়ার্ড পঞ্চায়েত কমিটির সভাপতি কেবিএম জাহাঙ্গীর আলম, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মনির উদ্দিন সেলিম পাঠান ও ফরিদ উদ্দিন পাঠান, সাবেক কমিশনার আবুল কাশেম, ব্যবসায়ী নেতা সাইফুদ্দিন আহমেদ জিতু, স্টার লাইন গ্রুপের নির্বাহী পরিচালক জাফর উদ্দিন, আওয়ামীলীগ নেতা আবদুল গোফরান বাচ্চু, আশ্রাফ উদ্দিন ভূঁঞা, ব্যবসায়ী জিন্নাহ খান, মো. ফরিদ উদ্দিন, নিজাম উদ্দিন ভূঁঞা প্রমুখ।

আওয়ামী লীগে যোগ দিয়ে খালেদ খান জানান, ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর নেতৃত্ব ও আদর্শে মুগ্ধ হয়ে এবং বর্তমান সরকারের উন্নয়নের ধারায় সম্পৃক্ত হওয়ার প্রত্যাশা নিয়ে আমি আওয়ামী লীগে যোগদান করেছি। আওয়ামীলীগে যোগদানের মধ্যদিয়ে ফেনীবাসী ও জনগণের সেবায় নিজেকে উৎসর্গ করতে চাই।

সাংসদ নিজাম উদ্দিন হাজারী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডে আকৃষ্ট হয়ে তরুণরা আওয়ামীলীগে যোগদান করছে। যোগদানকারীরা তাদের কর্মতৎপরতার মাধ্যমে আওয়ামীলীগকে এগিয়ে নিয়ে যাবে।

এসময় জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!