শহর প্রতিনিধি->>

ফেনী পৌর যুবলীগের বর্ধিত সভা বুধবার সন্ধ্যায় শহরের মিজান রোডস্থ ভাষা শহীদ আবদুস সালাম কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন।

ফেনী পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজীব, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী।

সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবলুর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা যুবলীগের সহ-সভাপতি জানে আলম ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ডালিম, দপ্তর সম্পাদক নিজাম উদ্দিন পাটোয়ারী, সদস্য শাহাদাত হোসেন রিন্টু প্রমুখ।

সভায় বক্তারা বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক ও ফেনী জেলা আওয়ামী লীগের অভিভাবক নিজাম উদ্দিন হাজারী এমপির পরামর্শমতে ফেনীর উন্নয়ন ও সমৃদ্ধি বৃদ্ধি করতে যুবলীগকে সুসংগঠিত করার লক্ষে যুবলীগ কাজ করে যাচ্ছি। জেলার প্রত্যেকটি উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ডে ওয়ার্ডে সভা করে তৃণমূলের মতামতের আলোকে আগামীতে ত্যাগী নিবেদিত ও যোগ্যদেরকেই নেতৃত্বে আনা হবে।

বর্ধিত সভায় ফেনী পৌর যুবলীগের ১৮টি ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকসহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!