ছাগলনাইয়া প্রতিনিধি->>

ছাগলনাইয়া অভিযান চালিয়ে ৩৪টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার সকালে ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়া এলাকায় অভিযান চালিয়ে অবৈধ সংযোগ বিচ্ছিন্নের পাশাপশি অবৈধভাবে ব্যবহারকারীদের ৩৬ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, ফেনীর বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন লিমিটেড এর একটি দল উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের মাধ্যমে সকালে ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়া এলাকায় অভিযান চালায়। এসময় অবৈধ সংযোগ নিয়ে গ্যাস ব্যবহার করায় ১ হাজার মিটার অবৈধ গ্যাস সংযোগ উচ্ছেদ ও ৩৪টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পাশাপাশি অবৈধভাবে গ্যাস ব্যবহারকারী ১৪ জন থেকে ৩৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

স্থানীয়রা জানান, বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি ফেনী অফিসের ঠিকাদার জসিম মোটা অংকের টাকার বিনিময়ে দীর্ঘদিন ধরে অবৈধভাবে গ্যাস সংযোগ দিয়ে আসছিলেন।

নুর মোহাম্মদ নামে স্থানীয় এক গ্যাস ব্যবহারকারী জানান, বাখরাবাদের ফেনী অফিসের ঠিকাদার জসিম মোটা অংকের টাকার বিনিময়ে গ্যাস সংযোগ করে দিয়েছেন। আমাদের কাছে বিল বই রয়েছে। এছাড়া নিয়মিত বিল পরিশোধ করে আসছি আমরা।

বিল বইয়ের ব্যাপারে নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের বলেন, যে বিল বইটি তারা প্রদর্শন করেছেন সেটি আসল নয়। শিপন নামে যে বাখরাবাদের যে কর্মকর্তার কথা ব্যবহারকারীরা বলছেন ওই নামে কোন কর্মকর্তা নেই। তারা যদি তাকে হাজির করতে পারেন তবে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ইউএনও।

অভিযানে বাখরাবাদের ফেনী অফিসের ব্যবস্থাপক সাহাব উদ্দিন, প্রকৌশলী কামরুল ইসলাম, এসডিজিএম ছগির আহমেদসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!