শহর প্রতিনিধি->>

ফেনী শহরের পৌষ্ট অফিস এলাকার তমিজিয়া মসজিদের নতুন কার্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে মসজিদ কমপ্লেক্সে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।

সভায় কমিটির সহ-সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, সহ-সভাপতি শেখ মহিউদ্দিন চৌধুরী, এ.এস.এম নুর উদ্দিন বাবুল, ডা. মো. শহিদ উল্যাহ, যুগ্ম-সম্পাদক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মসজিদ কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নাসরীন সুলতানা, কোষাধ্যক্ষ মো. আনোয়ার হোসেন ভূঁইয়া, সদস্য নুরুল আলম চৌধুরী জিল্লু, আজিজুল হক, ইমন উল হক, ফজলুল কাদের চৌধুরী শামীম, সহিদুল ইসলাম সহিদান, শেখ ফজলে ইমাম রকি, গাজী খালেদ ইমাম জুয়েল, মো. নজরুল ইসলাম, শেখ আশিকুন্নবী সজীব উপস্থিত ছিলেন।

সভায় তমিজিয়া জামে মসজিদ দৃষ্টিনন্দন হিসেবে নতুন করে গড়ে তোলার উদ্যোগ নেয়া হয়েছে। সভায় মসজিদ নির্মাণের জন্য একাধিক উপ-কমিটি গঠন করা হয়। মসজিদের কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক কাম মোতাওয়াল্লী সাবেক মন্ত্রী লে. কর্ণেল (অব.) জাফর ইমাম বীর বিক্রম অসুস্থতাজনিত কারনে সভায় উপস্থিত থাকতে না পারায় নতুন কমিটির সকল সদস্যকে শুভেচ্ছা জানিয়েছেন।

কমিটির সহ-সভাপতি শেখ মহিউদ্দিন চৌধুরী জানান, শহরের মধ্যে তমিজিয়া জামে মসজিদকে একটি দৃষ্টিনন্দন মসজিদ হিসেবে গড়ে তোলার পরিকল্পনা গ্রহণ করা হয়। এ লক্ষ্যে ৭টি উপ-কমিটি গঠন করা হয়েছে।

Sharing is caring!