পরশুরাম প্রতিনিধি->>

ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে পরশুরামের বক্সমাহমুদ বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। রোববার বিকেলে মিছিলটি বাজারের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে।

মাওলানা খলিলুর রহমানের সভাপতিত্বে মিছিল পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন মাওলানা জালাল আহম্মদ, মাওলানা আব্দুল ওহাব, মাওলানা সিরাজজুল ইসলাম, মাওলনা মোবারক হোসেন, মাওলনা মনির উদ্দিন ও ব্যবসায়ী হাফেজ নুর হোসেন রুবেল ও জহিরুল ইসলাম।

বক্তারা বলেন, ফ্রান্স সরকারের সহযোগিতায় প্যারিসের দেয়ালে দেয়ালে মহানবী হযরত মুহাম্দ (সা.) এর অবমাননাকর কার্টুন, ব্যঙ্গচিত্র প্রদর্শন ও অমর্যাদা, বিশ্ব মুসলিমের ধর্মীয় অনুভূতিতে চরম আঘাত করা হয়েছে যা বিশ্বের মুসলমানরা কখনো বরদাশ করবে না। বক্তারা আরো বলেন, রাষ্ট্রীয়ভাবে বাংলাদেশ সরকারের এ ঘৃণ্য কর্মকান্ডর তীব্র প্রতিবাদ জানাতে হবে। ফ্রান্সের পন্য বয়কট, ব্যঙ্গচিত্র অপসারণ ও ফ্রান্সের প্রেসিডেন্টকে ক্ষমা চাওয়ার আহবান জানান।

মিছিল শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়। মুনাজাত পরিচালনা করেন হাফেজ মিজবাউজম্মান। মাওলনা রফিকুল ইসলামের সঞ্চালনায় কর্মসূচিতে ওলামায়েকেরাম ও সর্বস্তরের তৌহিদি জনতা অংশগ্রহণ করেন।

Sharing is caring!