ফুলগাজী প্রতিনিধি->>

ফুলগাজীতে কু-প্রস্তাব দেয়া ও অশ্লীল কথাবার্তা বলে উত্ত্যক্ত করায় অপমান সইতে না পেরে রুমা চৌধুরী (১৩) নামে এক কিশোরী বিষপানে আত্মহত্যা করেছে। শুক্রবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। সে উপজেলার জিএমহাট ইউনিয়নের দক্ষিণ শ্রীচন্দ্রপুর গ্রামের গোপাল চৌধুরীর মেয়ে ও স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণি পডুয়া ছাত্রী।

কিশোরীর পরিবার জানান, গত ৩১ অক্টোবর দুপুরে ওই কিশোরী পরিবারের সদস্যদের সাথে জিএম হাট ইউনিয়নের শ্রীচন্দ্রপুর গ্রামে তার এক আত্মীয়ের শ্রাদ্ধ অনুষ্ঠানে যায়। কিশোরী দুপুরে খাওয়ার পর পাশের ঘরে একটি কক্ষে গেলে উত্তম কুমার আকাশ (৪০) নামে তার এক আত্মীয় তাকে একা পেয়ে কু-প্রস্তাব দেয়। এতে ওই কিশোরী সাড়া না দিলে আকাশ তাকে বিভিন্নভাবে অশ্লীল কথাবার্তা বলেন এবং কিশোরীকে অপমান করেন।

অপমান সহিতে না পেরে সন্ধ্যায় নিজ বাড়ীতে গিয়ে ওই কিশোরী সবার অজান্তে বিষপান করে। বিষয়টি পরিবারের লোকজন টেরপেয়ে তাকে দ্রুত ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করে। ৬দিন হাসপাতালে চিকিৎসার পর কিশোরীর অবস্থার অবনতি হলে গত শুক্রবার রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ফুলগাজী থানার উপপরিদর্ক (এসআই) মো.মোশাররফ হোসেন জানান, শনিবার দুপুরে ফেনী জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে কিশোরীর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন জানান, ওই কিশোরীর বাবা গোপাল চৌধুরী বাদী হয়ে শুক্রবার রাতে উত্তম কুমার আকাশকে আসামী করে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে ফুলগাজী থানায় মামলা দায়ের করেন। অভিযুক্ত আকাশ পলাতক রয়েছে। পুলিশ তাকে গ্রেপ্তারের চেষ্টা করছে।

Sharing is caring!