ছাগলনাইয়া প্রতিনিধি->>

ছাগলনাইয়ার ক্যান্সার আক্রান্ত ইয়াছিন বাঁচতে চায়। মরণব্যাধী রোগ বোন ক্যান্সারে আক্রান্ত হয়ে এখন মৃত্যুর পথযাত্রী উপজেলার রাধানগর ইউনিয়নের মোকামিয়া গ্রামের ওমেদ আলী মিস্ত্রি বাড়ীর কৃষক জাফর আহাম্মদের বড় ছেলে মো. ইয়াছিন।

পরিবার সূত্র জানায়, গত এক বছর পূর্বে তার শরীরে বাসা বেধেছে মরণব্যাধী এ ক্যান্সার। ধীরে ধীরে শরীরে রক্ত শূণ্য হয়ে কাজের ক্ষমতা হারিয়ে ফেলেছে ইয়াছিন। ছাগলনাইয়া বাজারে সামান্য একটি জুতার দোকান করে কোনরকমে সংসার চালালেও বর্তমানে চিকিৎসা করানোর কোন সামর্থ নেই তার। অবুঝ ৩ মেয়ে ও ১ ছেলে জনক ইয়াছিন ঢাকার মিরপুরে ডেলটা হাসপাতাল এর ক্যান্সার বিশেষজ্ঞ প্রফেসর ডা. তাপস কুমার পালের চিকিৎসাধীন রয়েছে।

এর আগে দেখানোর ওই চিকিৎসক কিছু পরীক্ষা দেন। পরীক্ষা করানোর পর গত ১৭ অক্টোবর ইয়াছিনের শরীরে বোন ক্যান্সার ধরা পড়ে। চিকিৎসক তাকে জরুরী ভিত্তিতে উন্নত চিকিৎসার জন্য ভারতের চেন্নাই যাওয়ার পরামর্শ দেন। তার চিকিৎসার জন্য ৭-৮ লাখ টাকার প্রয়োজন। চিকিৎসকদের পরামর্শে বৃহস্পতিবার দুপুরে চিকিৎসার জন্য বিমান যোগে ভারতের চেন্নাই যাওয়ার কথা রয়েছে।

দরিদ্র কৃষক বাবার পক্ষে এত টাকা জোগাড় করা কোনভাবেই সম্ভব না থাকায় ছেলের জীবন বাঁচাতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ বিকাশ ০১৮১৯৬২০৭৬৫ (মোজাম্মেল হক, মামা)। মো. ইয়াছিন সঞ্চয়ি হিসাব নম্বর ৬৯৩, ইসলামী ব্যাংক ছাগলনাইয়া শাখা, ফেনী।

Sharing is caring!