সদর প্রতিনিধি->>

ফেনীতে ৩’শ বোতল ফেন্সিডিলসহ একটি পিকআপ জব্দ করেছে র‌্যাব। আটক করা হয়েছে জীবণ (২০) ও রিয়াদুল হক মাসুম (২০)নামে দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার মোহম্মদ আলী বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩’শ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধীনায়ক, সহকারী পরিচালক ও সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব সদস্যরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার মোহম্মদ আলী বাজার এলাকার শাহ আলম রেস্টুরেন্টের সামনে অবস্থান নেয়। এসময় মাদক বোঝাই একটি পিকআপ (রেজি.নং- ঢাকা মেট্টো-ঠ-১১-২৪০) কুমিল্লা থেকে চট্রগ্রামের দিকে যাচ্ছিল। র‌্যাব পিকআপটি থামিয়ে তল্লাািশ করলে ২৯৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় মাদক বিক্রয়ের কাজে জড়িত সদর উপজেলার চাড়িপুর এলাকার মিজানুর রহমানের ছেলে জীবন ও একই উপজেলার মধুয়াই এলাকার নজরুল ইসলামের ছেলে রিয়াদুল হক মাসুমকে আটক করা হয়।

র‌্যাবের জিঙ্গাসাবাদে আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে সুকৌশলে মাদকদ্রব্য (ফেন্সিডিল) এনে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীদের কাছে বিক্রি করতো। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লাখ ৯৯ হাজার টাকা।

মো. জুনায়েদ জাহেদী আরো জানান, গ্রেপ্তারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

Sharing is caring!