ফুলগাজী প্রতিনিধি->>

ফুলগাজীর জিএমহাটে শাহাদাত হোসেন (৩৫) নামে এক ইটভাটা শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে ওই ইউনিয়নের হাজী মনির আহম্মদ কলেজ সংলগ্ন মসজিদের পাশের একটি পেয়ারা গাছ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। শাহাদাত নোয়াখালী সুধারাম থানার পশ্চিম শলুকিয়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মুজিবুল হক জানান, গত কয়েকদিন আগে ইটভাটায় শ্রমিক হিসেবে যোগ দিয়েছিল শাহাদাত হোসেন। স্থানীয়রা দুপুরে ওই ইউনিয়নের হাজী মনির আহম্মদ কলেজ সংলগ্ন মসজিদের পাশের একটি পেয়ারা গাছ থেকে লাশটি দেখে পুলিশে খবর দেয়।

ফুলগাজী থানার পরিদর্শক (তদন্ত) মেশকে আলম জানান, খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ। তবে লাশের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায় নি বলেও জানান।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে মেশকে আলম জানান, গত শনিবার সে নোয়াখালী হতে স্থানীয় জিবিএম ব্রিক ফিল্ডে কাজ করার জন্য জিএমহাট এসেছিল। একাকী জীবন যাপন করা শাহাদাত মানসিকভাবে অসুস্থ হলে তাকে গ্রামের বাড়িতে চিকিৎসা দেয়া হয়েছিল।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কুতুব উদ্দিন জানান, ময়নাতদন্তের প্রতিবেদনে জানা যাবে এটি হত্যা না আত্নহত্যা। এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

Sharing is caring!