আদালত প্রতিবেদক->>

ছাগলনাইয়ায় মাদকের মামলায় আলমগীর হোসেন নামের একজনকে ১৫ মাসের সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে আদালত।মঙ্গলবার ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো. জাকির হোসাইন এ রায় প্রদান করেন। দন্ডপ্রাপ্ত আলমগীর ছাগলনাইয়া উপজেলার উত্তর সতর গ্রামের বাসিন্দা।

আদালত সুত্র জানায়, ২০১৬ সালের ২৯ এপ্রিল আসামী আলমগীর হোসেনকে ২০টি ইয়াবাসহ উপজেলার জয়নগর গ্রাম থেকে আলমগীরকে গ্রেপ্তার করে ছাগলনাইয়া থানা পুলিশ। এ ঘটনায় থানার উপ-পরিদর্শক (এসআই) এমদাদুল হক বাদী হয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে থানায় মামলা দায়ের করেন।

একই বছর ২২ মে ছাগলনাইয়া থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোর্শেদ সরকার তদন্ত শেষে তার বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। গ্রেপ্তার পরবর্তী জামিনে ছাড়া পাওয়ার পর থেকে আলমগীর পলাতক রয়েছেন। আদালতে দীর্ঘ শুনানি শেষে মঙ্গলবার রায় ঘোষনা করেন।

ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো. জাকির হোসাইন আসামী আলমগীর হোসেনকে দোষী সাব্যস্ত করে ১ বছর তিন মাসের (১৫ মাস) সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে আদালত।

Sharing is caring!