শহর প্রতিনিধি->>

ফেনীতে গণ উপদ্রব করায় চার যৌনকর্মীর কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। শনিবার বিকেলে রাজাঝির দীঘি সংলগ্ন জেলা পরিষদের শিশু পার্কের সামনে অভিযান চালিয়ে চার নারীকে ১ মাস করে কারাদন্ড দিয়েছে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জামান।

আদালত সূত্র জানায়,শহরের রাজাঝির দীঘি সংলগ্ন জেলা পরিষদের শিশু পার্কের সামনে গণ উপদ্রব বন্ধ করার নির্দেশ প্রদানের পরও পুনরায় গণ উপদ্রব সংঘটনের অপরাধে শনিবার বিকেলে অভিযান চালঅয় ভ্রাম্যমান আদালত। এসময় গণ উপদ্রবকারী চার যৌনকর্মীর ১ মাস করে বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়।

দন্ডপ্রাপ্তরা হলেন, চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার হেয়াকো গ্রামের খালেদা আক্তার, নোয়াখালী জেলার কবিরহাট ইউনিয়নের কোহিনুর আক্তার, কুমিল্লা জেলার দক্ষিন সদর উপজেলার কমলনগর গ্রামের নাছিমা বেগম ও চাঁদপুর জেলার কচুয়া উপজেলার ফাতেমা বেগম।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জামান জানান, ওই নারীরা দীর্ঘদিন ধরে শিশু পার্ক এলাকায় প্রকাশ্যে অসামাজিক কার্যকলাপের আহ্বান জানিয়ে জনসাধারণকে বিরক্ত করত। এর আগেও তাদের এ ব্যাপারে সাবধান করা হয়েছিল। কিন্তু তারা সেটি কর্ণপাত করেনি। আজ তাদের সেই স্থানে আবারও পাওয়া গেলে কারাদন্ড প্রদান করা হয়।

অভিযান পরিচালনার সময় ফেনী মডেল থানার উপ-পরিদর্শক মো. নজরুল ইসলামসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!