শহর প্রতিনিধি->>

ফেনীতে দুই মাদকসেবীর অর্থদন্ড ও কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। শনিবার বিকালে ফেনী শহরের মাষ্টার পাড়া ও রাজাঝির দিঘী সংলগ্ন জেলা পরিষদের শিশু পার্কের মাদক সেবনের অপরাধে রাজীব চন্দ্র সূত্রধর ও আবু ইউসুফ নামে দুই মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জামান।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনী জেলা শাখার উপ-পরিদর্শক শাহীন শওকত জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে অভিযানে বের হয় ভ্রাম্যমান আদালত। এ সময় শহরের মাষ্টার পাড়া এলাকায় গাজা সেবনের অপরাধে ফুলগাজীর উত্তর শ্রীপুর গ্রামের রাজীব চন্দ্র সূত্রধর নামে এক মাদকসেবীকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১শ টাকা অর্থদন্ড প্রদান করা হয়। অপরদিকে মাদক সেবন করে জনসাধারণের শান্তি বিনষ্ট করার অপরাধে সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের মাছিমপুর গ্রামের আবু ইউসুফ নামের অপর এক মাদকসেবীকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১শ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

পরে দন্ডপ্রাপ্তদের ফেনী জেলা কারাগারে প্রেরণ করা হয়। অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনী শাখার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Sharing is caring!