সদর প্রতিনিধি->>

ফেনীর কাজিরবাগে বিয়ের প্রলোভনে কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগে আবদুর রাহাত সুমন (১৬) নামের এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়নের সোনাপুর গ্রাম থেকে সুমনকে গ্রেপ্তার করে পুলিশ। সুমন ছাগলনাইয়া উপজেলার জয়নগর গ্রামের আবুল কাশেমের ছেলে ও পেশায় ব্যাটারি চালিত টমটম চালক।

ফেনী মডেল থানার ওসি মো.আলমগীর হোসেন জানান, শুক্রবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কামরুল হাসানের আদালতে আসামী সুমনজে হাজির করা হয়। আদালত আসামী সুমনকে গাজীপুর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর আদেশ দিয়ে ফেনী কারাগারে প্রেরণ করেন। বিকালে একই আদালতে ওই কিশোরীর ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়েছে।

পুলিশ জানায়, টমটম চালক সুমন ফেনী সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়নের সোনাপুর গ্রামে বসবাস করে। পূর্ব পরিচয়ের সুত্র ধরে বুধবার রাত সাড়ে ৮টার দিকে ওই কিশোরীকে কথা আছে বলে বাড়ীর পাশে জমির আইলে নিয়ে যায়। সেখানে বিয়ের প্রস্তাব দিয়ে তাকে ধর্ষণ করে। এ ঘটনা জানাজানি হলে বৃহস্পতিবার ওই কিশোরীর বাবা বাদী হয়ে আবদুর রাহাত সুমনকে আসামী করে ফেনী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। শুক্রবার সকালে ফেনী জেনারেল হাসপাতালে নির্যাতিতা কিশোরীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে।

Sharing is caring!