শহর প্রতিনিধি->>

ফেনীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। ‘মুজিব বর্ষের শপথ, সড়ক করবো নিরাপদ’ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজমান।

জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় ফেনী বিআরটিএ’র আয়োজনে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. গোলাম জাকারিয়ার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন ফেনীস্থ সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী আহসান উদ্দিন আহম্মেদ, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) আতোয়ার রহমান।

মোটরযান পরিদর্শক মো. জমির হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি গোলাম নবী, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সংগঠনিক সম্পাদক আজম চৌধুরী, ফেনী জেলা ট্রাক (মিনি ট্রাক) ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী, পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল করিম, সাংবাদিক আবু তাহের ভূঁইয়া, দিলদার হোসেন স্বপন, চালক মো. নাসির উদ্দিন ও মো. কামাল উদ্দিন প্রমুখ।

সভায় সড়কে নিরাপদে গাড়ি চলাচল, যানবাহনের ফিটনেস, পথচারী পারাপার ও সড়কের বিভিন্ন সমস্য ও প্রতিকার নিয়ে আলোচনা করা হয়।

সভায় সরকারী বিভিন্ন দপ্তরের উদ্ধর্তন কর্মকর্তা, মালিক ও শ্রমিক ইউনিয়নের প্রতিনিধি ও বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Sharing is caring!