শহর প্রতিনিধি->>

বিএনপি’র সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহম্মদের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল করেছে জেলা বিএনপি। বুধবার বাদ আসর শহরের তাকিয়া মসজিদে মিলাদ ও দোয়ায় অংশগ্রহণ করেন জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার, সদস্য সচিব আলাল উদ্দিন আলাল।

এসময় যুগ্ম-আহবায়ক এম. এ খালেক, গাজী হাবিব উল্যাহ মানিক, এয়াকুব নবী, আলাউদ্দিন গঠন, আনোয়ার হোসেন পাটোয়ারী, পৌর আহবায়ক দেলোয়ার হোসেন বাবুল, সদস্য সচিব মেজবাহ উদ্দিন ভূঁইয়া, জেলা কৃষক দলের সভাপতি আলমগীর চৌধুরী, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, শ্রমিক দলের সাধারণ সম্পাদক মীর ঈদ্রিস বর্তন, যুবদলের সভাপতি জাকের হোসেন জসিম, ছাত্রদলের সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন প্রমুখ।

প্রসঙ্গত, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তার ব্যক্তিগত সহকারী তুষার জানান, মঙ্গলবার (১৩ অক্টোবর) বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবে একটি মানববন্ধন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন রুহুল কবির রিজভী। সেই অনুষ্ঠানে তিনি বক্তব্যও রাখেন। এরপরই হঠাৎ বুকে ব্যাথা অনুভব করলে তাৎক্ষণিক তাকে কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। সেখানে এখন তিনি কার্ডিয়াক বিভাগের ডাক্তার সৌরভের অধীনে সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

Sharing is caring!