দাগনভূঞা প্রতিনিধি->>

দাগনভূঞা উপজেলার সিন্দুরপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি আজাদুল ইসলাম আজাদের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় যুবলীগ নেতা সাইফুদ্দিন লিটুকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার এক সহযোগী তারেককেওে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে মঙ্গলবার রাতে আজাদের স্ত্রী শাহীন সুলতানা বাদী হয়েসাইফুদ্দিন লিটুকে প্রধান আসামী করে ১৩ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন।

কোরাইশমুন্সী পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হোসেন জানান, আজাদের উপর হামলার ঘটনায় মামলা দায়ের হলে পুলিশবুধবার সকালে রাজাপুর ইউনিয়নের কামারপুকুরিয়া এলাকায় অভিযান চালায়। এসময় প্রধান আসামী সাইফুদ্দিন লিটু ও তার সহযোগী তারেককে গ্রেপ্তার করে পুলিশ। দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়।

দাগনভূঞা থানার পরিদর্শক (তদন্ত) পার্থ প্রতীম জানান, যুবলীগ নেতা আজাদেরর উপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় অপর আসামীদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

প্রসঙ্গত; গত সোমবার সন্ধ্যার উপজেলার সিুন্দরপুর গ্রামের চায়ের দোকানের সামনে ইউনিয়ন যুবলীগ সভাপতি আজাদুল ইসলাম আজাদের উপর হামলা চালায় সন্ত্রাসীরা। এসময় কোরাইশমুন্সী থেকে সাইফুদ্দিন লিটুর নেতৃত্বে একদল যুবক লাঠিসোটা নিয়ে আজাদের উপর হামলা চালিয়ে বেদড়ক পিটিয়ে অজ্ঞান অবস্থায় ফেলে চলে যায়। এ ঘটনায় আজাদের বন্ধু স্বপনও আহত হন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা আজাদকে উদ্ধার করে প্রথমে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

Sharing is caring!