শহর প্রতিনিধি->>

ফেনী শহরের পাঠানবাড়ি এলাকায় ডিপ্লোমা প্রকৌশলী ইউনুস নবী বাবুকে খুন করে লাশ গুমের ঘটনায় গ্রেপ্তার আসামী মোজাম্মেল হক শাহীনকে ফের রিমান্ডে নেয়া হয়েছে। প্রথমদফায় ৭ দিনের রিমান্ড শেষ হলে সোমবার জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো. জাকির হোসেনের আদালতে শাহীনকে হাজির করে দ্বিতীয় দফায় ৭ দিনের রিমান্ড আবেদন করলে শুনানী শেষে আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুদ্বীপ রায় জানায়, শহরের পাঠানবাড়ি এলাকার সফিকুর রহমান সড়কের তাসফিয়া ভবনে ইউনুস নবী বাবুকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ভবনের কেয়ারটেকার মোজাম্মেল হক শাহীনকে গত ১১ অক্টোবর রবিবার আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়। আদালত শুনানি শেষে পরদিন সোমবার ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন। ওইদিন বিকালে তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য ফেনী মডেল থানায় নিয়ে আসা হয়। আলোচিত এ মামলা সম্পর্কে আসামী শাহীন বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য দেয়। মামলার অধিকতর তদন্তের স্বার্থে পুলিশ তার বিরুদ্ধে দ্বিতীয় দফায় আরও ৭দিনের রিমান্ড আবেদন করলে শুনানী শেষে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে ওই ঘটনায় সেপটিক ট্যাংক থেকে জীবিত অবস্থায় উদ্ধার হওয়া আহত শাহরিয়ার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার ১০ দিন পার হলেও মামলার প্রধান আসামী ছাত্রলীগ নেতা রাকিবকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

তবে হত্যাকান্ডে রাকিবের সংশ্লিষ্টতার এখনও কোন সুনির্দিষ্ট প্রমাণ মেলেনি বলে জানিয়েছে পুলিশের একটি সূত্র।

প্রসঙ্গত; গত ১০ অক্টোবর শনিবার মধ্যরাতে পুলিশ তাসফিয়া ভবনের সেফটিক ট্যাংক থেকে ইউনুছ নবী বাবুর অর্ধগলিত লাশ উদ্ধার করে। তার আগেরদিন সকালে আহত অবস্থায় বাবুর বন্ধু শাহরিয়ারকে ওই সেফটিক ট্যাংক থেকে উদ্ধার করা হয়। বাবু হত্যার ঘটনায় মা রেজিয়া বেগম বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।

Sharing is caring!