বিশেষ প্রতিনিধি->>

ফেনীর কাজীরবাগ ইউনিয়নের পূর্ব রুহিতিয়া পরিত্যক্ত টয়লেটের পেছন থেকে সালমান হোসেন শিপন (২৫) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মৃতদেহটি উদ্ধার করে।

ফেনী মডেল থানার পুলিশ পরিদর্শক তদন্ত ওমর হায়দার জানান, নিহত যুবকের মৃত্যুর কারণ এখন নিশ্চিত করে বলা যাচ্ছেনা। মরদেহটি ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসাপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান কাজী বুলবুল আহমেদ সোহাগ জানান, শিপন পূর্ব রুহিতিয়া গ্রামের হাজী বাড়ির মৃত শহিদুল ইসলাম মনু মিয়ার ছেলে। সে ঢাকায় স্যানিটারি মিস্ত্রি হিসেবে কাজ করত। শুক্রবার বাড়িতে আসে শিপন। আজ সকালে স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে আমাকে জানায়। পরে আমি পুলিশকে খবর দিলে তারা এসে লাশটি উদ্ধার করে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার দু,হাতের রগ কাটা ও বাম চোখ  উপড়ানো ছিল। এছাড়াও তার পুরষাঙ্গেও আঘাতের চিহ্ন রয়েছে।

শিপনের মা সেলিনা আক্তার জানান, শনিবার সন্ধ্যা হতে শিপনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পাশের বাড়ির একটি মেয়ের সাথে তার ছেলের সম্পর্ক ছিল। এর জেরে তার ছেলেকে খুন করা হতে পারে।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার  মাঈনুল ইসলাম, ফেনী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আতোয়ার রহমান, ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন, ডিবির ওসি এএনএম নুরুজ্জামান ঘটনাস্থলে যান।

Sharing is caring!